৩০ ডিসেম্বর সতর্ক পাহারায় থাকবে আ.লীগ : তথ্যমন্ত্রী

৩০ ডিসেম্বর বিএনপির পূর্বঘোষিত গণমিছিলের সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবেন বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সচিবালয়ে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) নির্বাহী পরিষদের সঙ্গে মতবিনিময় ও সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতারা ময়না পাখির মতো কথা বলেন। গত ১৪ বছর ধরে তারা একই বুলি আওড়াচ্ছেন। তারা জনগণ থেকে যোজন যোজন দূরে সরে গেছেন।

চলচ্চিত্র সাংবাদিক সমিতিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা নিজেরাই বলেছেন চলচ্চিত্র আবার ঘুরে দাঁড়িয়েছে। অনেকগুলো বন্ধ হল আবার চালু হয়েছে। দেশজুড়ে নতুন নতুন সিনেপ্লেক্স চালু হচ্ছে। রাজশাহী ও বগুড়ায়ও সিনেপ্লেক্স চালু হচ্ছে। চট্টগ্রামে দুটো চালু হয়েছে। অন্য শহরগুলোতেও হতে যাচ্ছে। সাম্প্রতিক আমাদের বেশ কিছু চলচ্চিত্র সাড়া জাগিয়েছে। মানুষ একেবারে হইহুল্লোড় করে সিনেমা দেখা অনেক বছর ধরে ভুলে গিয়েছিল। কিন্তু বেশ কিছু ভালো সিনেমা মুক্তি পাওয়ায় মানুষ আবার প্রেক্ষাগৃহমুখী হচ্ছে। মানুষ প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়ছে।

Leave a Reply